get free bangla tips and tricks from blogoron.com

Breaking

Loading...

Wednesday, September 26, 2018

Top 11 bangladesh ecommerce site list 2018

In This Post We Will Discuss About Top 11 bangladeshi ecommerce site list 2018.

Top 11 bangladeshi ecommerce site list


1.Rokomari


 

Rokomari.com একটি অনলাইন বই বিক্রি কোম্পানী স্টোরেজ বই ধরনের সব হচ্ছে। এটি বাংলাদেশে বিখ্যাত ই-কমার্স ভিত্তিক সংস্থাগুলির মধ্যে একটি, যা 19 জানুয়ারী ২01২ বইয়ে যাত্রা শুরু করে। এখন বইগুলি সহ, এটি কম্পিউটারের আনুষাঙ্গিক এবং তাদের পণ্য তালিকায় ফ্যাশন আনুষাঙ্গিক অন্তর্ভুক্ত করার চিন্তাভাবনা করেছে। এটি ক্রয় পণ্য শর্তাবলীতে 20% পর্যন্ত আকর্ষণীয় ডিসকাউন্ট নীতি সরবরাহ করে এবং যে কোনও ক্রয়ের জন্য শিপিং চার্জ হিসাবে কেবলমাত্র 30 টাকায় লাগে। সোশালবাকারস এর মতে, রোকোমারী প্রথম শীর্ষস্থানীয় ই-কমার্স ব্যবসা যা ফেসবুকের ২0,41,২7 টি পছন্দ করে। এটি ২২8 তম স্থানভুক্ত ই-কমার্স কোম্পানি এবং আলেক্সা এর মতে, গত 3 মাসে বিশ্বব্যাপী 55430 তম অবস্থানে ২২86 টি অবস্থান বৃদ্ধি পেয়েছে।

 

 


2.Daraz


 

Daraz.com.bd একটি আন্তর্জাতিক অনলাইন ফ্যাশন শপিং প্ল্যাটফর্ম যা গ্রাহকদের আন্তর্জাতিক পণ্য সরবরাহ করে। মার্চ 2015 সালে এটি বাংলাদেশে যাত্রা শুরু করে এবং রকেট ইন্টারনেটের বোনের সংশ্লিষ্ট সংস্থা। এটি আন্তর্জাতিক এবং ব্র্যান্ডেড সংগ্রহের একটি বৃহদায়তন সংগ্রহ আছে। এটি ক্রয় পণ্য শর্তাবলী বিনামূল্যে ফেরত সুযোগ দেয়। কখনও কখনও এটি গ্রাহকদের জন্য কিছু বড় পুলিশ ঘোষণা। এটি তাদের ক্রেতাদের কাছে ডেবিট / ক্রেডিট কার্ড, ডেলিভারিতে নগদ, বিকাশ ইত্যাদি বিভিন্ন পেমেন্ট বিকল্পগুলির সুযোগ দেয়।

 

 

3.Ajkerdeal

Ajkerdeal.com বাজার যেখানে সহজে তাদের দৈনন্দিন প্রয়োজনীয় জিনিস খুঁজে পেতে পারেন। এটি তাদের ক্রেতাদের একটি সস্তা খরচে দৈনিক প্রয়োজনীয় পুলিশ অফার করে। এটি ফ্যাশন এবং সৌন্দর্যের আনুষাঙ্গিক এবং ইলেকট্রনিক্স যন্ত্রপাতিগুলি অন্যান্য পরিবারের দৈনন্দিন প্রয়োজনীয় জিনিসের সাথে বিক্রি করে। পেমেন্ট পদ্ধতির সব ধরণের ছাড়াও এটি ইএমআই সুযোগ দেয়। এটি বিডিজবসের বোন কোম্পানি - বাংলাদেশে বৃহত্তম চাকরির জায়গা এবং ২011 সালের 1 লা নভেম্বর থেকে ব্যবসা হিসাবে দৌড়ে।

 

 


4.Pickaboo


 

Pickaboo.com বাংলাদেশের সবচেয়ে সাম্প্রতিক জনপ্রিয় ই-কমার্স শপ এবং 2016 সালে এই যাত্রা শুরু হয়েছিল। যাত্রায় নতুন হওয়া সত্ত্বেও, এটি সফলতার একটি উল্লেখযোগ্য স্তরে পৌঁছেছে এবং জনপ্রিয়তার দিক থেকে 5 ম স্থান পেয়েছে, সোশ্যালবেকারের মতে। এটি তার পণ্যের তালিকায় প্রচলিত ইলেকট্রনিক্স যন্ত্রপাতি বিক্রি করে। এখন বাইরে যেতে বা সেরা ইলেকট্রনিক্স পণ্য সন্ধান করার প্রয়োজন নেই। Pickaboo আমাদের দোরগোড়ায় খাঁটি পণ্য পৌঁছানোর প্রতিশ্রুতিবদ্ধ হয়।

 

5.Bagdoom


 

Bagdoom.com বাংলাদেশের প্রথম ই-কমার্স কোম্পানি। এটি আখোনি.com থেকে বাগডুমের নামটি প্রতিস্থাপন করেছে এবং কথিতভাবে এটি "বাগডুম প্রজন্ম" নামে পরিচিত। ২010 সালে এটি সারা দেশে লাইফস্টাইল পণ্য সরবরাহের জন্য ন্যূনতম হারে যাত্রা শুরু করে। এটি বিভিন্ন ধরণের পণ্য যা জাতীয় এবং আন্তর্জাতিক উভয় ব্র্যান্ডের। বাগদুমের লক্ষ্যমাত্রা লক্ষ্য বাজার প্রধানত সকল যুবক ছাড়াও যুবক। আপনি একটি ফ্যাশন-প্রেমী ব্যক্তি কিনা এবং একটি বিলাসবহুল জীবন বা ঐতিহ্যগত স্টাফ পছন্দ করতে চান কিনা, Bagdoom আপনার জীবনের রঙিন করতে আপনি নিখুঁত পণ্য দিতে এখানে।

 


6.Othoba


 

সোশ্যালবেকারের মতে, othoba.com বাংলাদেশের 5 ম তম জনপ্রিয় ই-কমার্স ব্যবসা। 2015 থেকে আনুষ্ঠানিকভাবে ২015 সালের নভেম্বরে ব্যবসা শুরু করে। এটি PRAN-RFL গ্রুপের বোনের সংশ্লিষ্ট সংস্থা। এই সংস্থাটি বিভিন্ন ধরণের পণ্য যেমন ফ্যাশন আনুষাঙ্গিক, খাদ্য এবং মুদিখানা, ইলেকট্রনিক্স পণ্য, স্বাস্থ্যের যত্ন খেলনা, খেলাধুলা এবং উপহার আইটেম ইত্যাদি সরবরাহ করার জন্য আপনার দোরগোড়ায় প্রতিশ্রুতিবদ্ধ।

 

 


7.Kiksha


 

২01২ সালে, কিকশা ডটকমটি "Biponee.com" নামে যাত্রা শুরু করে। এখন এটি সবচেয়ে জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি। এটি সামাজিক যোগাযোগের জরিপ দ্বারা চিত্রিত ই-কমার্স ব্যবসায়ের খৃষ্টান অঞ্চলে শীর্ষে পৌঁছানোর জন্য 7 তম অবস্থানে এবং কঠোর পরিশ্রম অর্জন করেছে। কিকশা তাদের জীবনকে সহজ এবং সুবিধাজনক করার জন্য তাদের গ্রাহকদের বাড়িতে এবং রান্নাঘরের যন্ত্রপাতি, লাইফস্টাইল এবং ইলেকট্রনিক্স পণ্য, উপহার ইত্যাদি সরবরাহ করছে। এটি তাদের ব্যস্ত জীবনের থেকে তাদের ঘরে পণ্য সরবরাহ করার চাপকে হ্রাস করার লক্ষ্যে কাজ করছে।

 


8.Priyoshop


 

Priyoshop.com বাংলাদেশে শীর্ষস্থানীয় খুচরা অনলাইন শপিং কোম্পানি যা ২013 সালে যাত্রা শুরু করে। এটি শীর্ষ উত্পাদন ব্র্যান্ডের পোশাক পণ্য সরবরাহ করে এবং গ্রাহকদের কাছে ইলেকট্রনিক্স পণ্য সরবরাহ করে।

 

 


9.Banglashoppers


 

Banglashoppers.com একটি বিখ্যাত অনলাইন খুচরা বিক্রেতা এবং কিছু আন্তর্জাতিক প্রসাধনী, সুগন্ধি এবং ত্বকের যত্ন ব্র্যান্ডের পরিবেশক। এটি 2007 সালে যাত্রা শুরু করে কিন্তু সেই সময় ই-কমার্সের প্রবণতা আজকাল জনপ্রিয় ছিল না। তাই ২013 সাল থেকে তারা তাদের অফিসিয়াল অপারেশন আবার শুরু করে। এখন, এই জরিপ অনুযায়ী এটি 8 ম স্থানভুক্ত ই-কমার্স ব্যবসা। একটি কানাডিয়ান কোম্পানি যাত্রা খুব প্রথম সময় থেকে এটি অধিভুক্ত অভিনয় করা হয়।

 


10.ClickBD


 

Clickbd.com এমন ধরনের কোম্পানী যার কাছে কেবলমাত্র পণ্যটি কিনে নাও অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে বিক্রি করার বিকল্প রয়েছে। অনেক মানুষ, বিশেষ করে ছাত্ররা তাদের পণ্য বিক্রি করতে পারে এবং এটি থেকে মুনাফা অর্জন করতে পারে। এটি ই-কমার্স সেক্টরে সবচেয়ে পরিদর্শন ওয়েবসাইট। এটি 2005 থেকে তার যাত্রা শুরু করেছে কিন্তু সম্প্রতি এটি পূর্ববর্তী সময়ের তুলনায় সবচেয়ে জনপ্রিয় হয়েছে। এটি বিভিন্ন ধরণের পণ্য যেমন ইলেকট্রনিক্স এবং কম্পিউটার যন্ত্রপাতি, ফ্যাশন আনুষাঙ্গিক এবং ভ্রমণের খেলনা ইত্যাদি সরবরাহ করে।

 

11.chaldal


Chaldal.com; ২013 সালে প্রতিষ্ঠিত একটি বাংলাদেশী অনলাইন মুদিখানা এবং খাদ্যদ্রব্য সরবরাহকারী সংস্থা। এটি তার ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপ্লিকেশানগুলির মাধ্যমে তাজা ফল এবং সবজি, মাংস এবং দুগ্ধ, মুদিখানা এবং ব্যক্তিগত যত্ন এবং পরিবারের সামগ্রী বিক্রি করে। বর্তমানে এটি ওল্ড টাউন এর কিছু অংশ ব্যতীত ঢাকা শহরের সকলকে সেবা করছে।

 

conclusion: History. In 2009 Bangladesh Bank approved online payment and in 2013 the bank approved the use of Debit and Credit card for online payment. The eCommerce Association of Bangladesh is the trade body for bangladesh ecommerce site list. In 2016 the government of Bangladesh opened eCommerce sites for every district in the country

 

No comments:

Post a Comment

Pages